Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 
   
 

রত্ন পাথর

 
সভ্যতার আদি যুগ থেকে রত্ন পাথর ব্যবহৃত হয়ে আসছে মানব কল্যাণের জন্য । মানব জাতির কাছে প্রাকৃতিকভাবে প্রাপ্য এই সব রঙ্গীন রত্ন- পাথর সম্পর্কে এক ধরনের আধ্যাত্মিক ধারণা বহন হয়ে আছে হাজার হাজার বছর ধরে ।

রত্ন পাথরসমূহ অশুভ গ্রহ- নক্ষত্রের কু-প্রভাব ধ্বংস করে সৌভাগ্য (সু-সময়) আনয়ন করে , রোগ নিরাময়, মানসিক প্রশান্তি, সর্ব কর্মে সফলতা সুখ ও শান্তি প্রাপ্তির অগ্রদূত। উদাহরণস্বরূপ ভাল মানের চুনি ( RUBY ) রাজনৈতিক শক্তি প্রদান করে এবং অন্যান্যদের নিয়ন্ত্রণ করার ক্ষমতা প্রদান করে যদি ধারণকারীর জন্য উপযুক্ত হয় তবে । প্রবালের পরিধানকারীরা দৈহিকভাবে অত্যন্ত শক্তিশালী হিসাবে সুবিদিত। এই রত্ন পাথরটি দৈহিক ও প্রাণশক্তি প্রদান করে, এটি এ্যাথলেটদের মধ্যে খুবই জনপ্রিয়। এটা বিশ্বাস করার অত্যন্ত শক্তিশালী যুক্তি – যুক্ত কারণ রয়েছে যে, যারা রত্ন পাথর পরিধান করেন তারা তাদের জীবনে এক ধরনের উপকারী প্রেরণা লাভ করেছেন এবং জীবনের বিভিন্ন দিক থেকে উপকৃত হয়েছেন ।

রত্ন পাথর সমূহ স্বাস্থ্যের উপরে একটি গভীর প্রভাব প্রদান করে এবং ব্যাপক নিরাময়ের ক্ষমতা ধারণ করে। যেহেতু এগুলি মানবীয় আবেগ, চিন্তা ও মানসিক গঠনের উপর প্রভাব বিস্তার করে বলে পরিচিত। এভাবে পরিধানকারী তার জন্মকুষ্ঠিতে থাকা গ্রহ- নক্ষত্র কর্তৃক দেয়া খারাপ কু প্রভাব যা সে ভোগ করছে বা যে দুঃসময়ের মাঝে দিন কাল অতিক্রম করছেন সেই সকল নর নারী সুপারিশকৃত উপকারী রত্ন পাথর পরিধান করে উপকার পেতে পারেন । রত্ন পাথর সমূহ তাদের সমবর্তী ও গ্রহসমূহের নেতিবাচক প্রভাবসমূহ প্রতিহত করতে একটি বিশেষ ভূমিকা পালন করে বিধায় আমাদের জীবনে গ্রহ – নক্ষত্র সমূহের শক্তি আমাদের দেহের মধ্যে প্রবাহিত করে।

রত্ন পাথরের ইতিহাস ইসলাম ধর্মের সুলাইমান (আঃ) থেকে প্রচলিত হয়ে আসছে এটা আমরা কম বেশী সবাই জানি ।এমন কি আমাদের শেষ নবী হযরত মুহাম্মদ ( সঃ) এবং তাহাঁর সাহাবীরাও রত্ন- পাথর ব্যাবহার করেছিলেন । চীনের অধিবাসী, গ্রিক এবং মিশরের মানুষেরা রত্ন পাথরের রোগ নিরাময়ের শক্তি হিসেবে ব্যবহার করত বলে জানা যায়। যদিও প্রথম অবস্থায় তাদের সৌন্দর্য গুণ এবং অলংকরণ এর উদ্দেশ্যে এগুলি ব্যবহৃত হতো তবুও মানুষের জীবনে ইতিবাচক প্রভাব আবিষ্কৃত হয়, রত্ন- পাথর সমৃদ্ধ এবং সৌভাগ্য নিয়ে আসে বলে আবিষ্কৃত হয়। রত্ন পাথরসমূহের শক্তির উৎপাদন কেন্দ্র। এই শক্তির সৌভাগ্য পর্যায়ের উপরে একটি প্রভাব রয়েছে। কিন্তু একই সময় কতিপয় রত্ন পাথর যেগুলি আপনার জন্ম কুষ্ঠির সহিত মেলেনা বা সামঞ্জস্য নেই সেগুলির একটি নেতিবাচক বা খারাপ প্রভাব রয়েছে এবং সেগুলি একেবারেই ব্যবহার করা উচিত না। আমাদেরকে সংক্ষেপে কতগুলি প্রধান রত্নপাথরের সাধারণ প্রভাব সম্পর্কে জানতে হবে- চুনিঃ রবির নিয়ন্ত্রক । এটা প্রাণচঞ্চল এবং জীবনে হাসি খুশি মনোভাব পেতে সাহায্য করে। হৃৎপিন্ড এবং মস্তিষ্কের রোগ সমূহ প্রতিহত করে। রুবি এক ধরণের নেতৃত্বের গুণ বোঝায় এবং রাজনৈতিক ক্ষমতা প্রদান করে তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

মুক্তা : চন্দ্রের নিয়ন্ত্রক এটা সৌভাগ্য আনয়ন করে। উর্দ্ধমুখী শ্বাসযন্ত্রের সংক্রমন ও ব্যাধি প্রতিহত করে। এটা মনের শান্তি এবং স্বস্তি আনয়ন করে।তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

প্রবাল : মঙ্গল গ্রহের নিয়ন্ত্রক , এটা দৈহিক শক্তি ও প্রাণশক্তি লাভের সাহায্য করে। এটা আমাদের দেহে হাড় ও মাংস পেশী সংক্রান্ত ব্যাধি প্রতিহত করে। তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

বুধ গ্রহের জন্য পান্না। এটা সৌভাগ্য এবং শক্তি নিয়ে আসে। এটা বুদ্ধিবৃত্তি অর্থ ও পদমর্যাদা বৃদ্ধি করে। স্নায়ু ঠান্ডা রাখে এবং ক্যান্সার প্রতিহত করে।তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

বৃহস্পতির জন্য পোখরাজ , এটা আনন্দ, ভাল থাকা, দীর্ঘায়ু এবং বংশধর বৃদ্ধি করে। গ্লান্ড যেমন-প্যানক্রিয়ার্স, যকৃত সম্পর্কিত ব্যাধি প্রতিহত করে। তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

হিরা-এটা শুক্র গ্রহের জন্য এবং সৌন্দর্য এবং আনন্দ বৃদ্ধি করে বলে সুপরিচিত। হিরা বিবাহ ও প্রেমঘটিত জীবনের জন্য একটা বিশেষ সু প্রভাব রয়েছে। এটা বুদ্ধিবৃত্তি শক্তি এবং একজন ব্যক্তির যৌন আবেদন বৃদ্ধি করে। তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

শনিগ্রহের জন্য নীলা , এটা ভাল গুণ ও দীর্ঘায়ু আনয়ন করে। এটা পক্ষাঘাত এবং হাড়ের ব্যাধিসমূহ প্রতিহত করে। তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

রাহুর জন্য হ্যাসোনাইট বা গোমেদ - আর্থিক প্রাপ্তি ও সফলতা আনয়ন করে। মানসিক রোগ ও ক্যানসার সংক্রান্ত ব্যাধি সমূহ প্রতিহত করে। তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

কেতৃর জন্য ক্যাটসআই। এটি একটি রত্ন পাথর যা আধ্যাত্মিক প্রবনতা বৃদ্ধি করে মর্মে পরিচিত এবং মানসিক অসুখ প্রতিহত করে। তবে সবার জন্য প্রযোজ্য নয় ।

আমরা www.rajeshshori.com www.sumanggal.com নর- নারীদেরকে অশুভ গ্রহ- নক্ষত্রের প্রতিকারের অংশ হিসেবে সঠিক রত্ন পাথর ধারণ / ব্যাবহার সম্পর্কে পরামর্শ দিতে সাহায্য করি। যেহেতু বিভিন্ন রত্ন পাথরগুলি বিভিন্ন গ্রহের নিয়ন্ত্রক সেহেতু যদি একটি ব্যক্তির জন্য জন্ম- ছক বা কোষ্ঠী পর্যালোচনা করার পরে এটা দেখতে পাওয়া যায় যে কতিপয় গ্রহ আপনার জীবনে একটি নেতিবাচক প্রভাব বিস্তার করছে। তাহলে তা উপকারী বা অনুকূল রত্ন পাথর সুপারিশ করে সংশোধন করা যেতে পারে।

যদি আপনি এই সব রত্ন পাথরগুলি পরিধান করে আনীত এক ধরনের একটি প্রেরণার দ্বারা আপনার জীবন সমৃদ্ধ করার জন্য খুবই আগ্রহী হন তাহলে আপনি জ্যোতিষী হাসান কবিরের সাহায্য নিতে পারেন। আপনার জন্মকালীন গ্রহ- নক্ষত্রের অবস্থান অনুযায়ী অনুকূল রত্ন পাথরের জন্য আপনার ঠিকুজি বা কোষ্ঠী পরীক্ষা করে দেখতে পারেন। www.rajeshshori.com এবং www.sumanggal.com শুধু যে শুভ রত্ন- পাথর নির্বাচন করেন তাহা নয় , কেন এবং কি জন্য শুভ রত্ন- পাথর ব্যাবহার করবেন তার বৃত্তান্ত লিপিবদ্দ করে দেয়া হয়। এ ছাড়া অন্যান্য রত্ন- পাথর কেন ব্যাবহার করবেন না , কিংবা ব্যাবহার করলে কি ধরণের ক্ষতি হতে পারে তাহাও লিপিবদ্দ করে দেয়া হয় ।

আমরা যে কোন নর- নারীর জন্ম- কালীন গ্রহ নক্ষত্রের অবস্থান , গ্রহ থেকে গ্রহের দূরত্ব এবং লগ্ন থেকে গ্রহের দূরত্ব , গ্রহের দৃষ্টি বিনিময় এবং আরও বহুবিধ হিসেবের মাধ্যমে আপনার ধারণ অনুযায়ী রত্ন- পাথর নির্বাচন করে রিপোর্ট দিয়ে থাকি । প্লিজ উদাহরণ দেখুন এবং স্যাম্পল বা নমুনা পড়ুন ।

আমরা বিজ্ঞান সম্মত ভাবে বিশেষ করে বিজ্ঞানী আইনস্টাইন এর einstein e=mc2 (Mass–energy equivalence) থিউরির এর প্রতি বিশেষ লক্ষ্য রেখে রিপোর্ট প্রস্তুত করে থাকি । হাতীর শরীর লম্বা চওড়া হয় কিন্তু তাকে ২ হাত লম্বা ওঙ্কুশ দ্বারা বশ করা হয় । ওঙ্কুশ হাতীর শরীরের আকারের তুলনায় অত্যন্ত ছোট হয় । প্রদীপ জ্বললে অন্ধকার দূর হয়ে পড়ে । প্রদীপ কি অন্ধকারের আকারের মত হয়? হাতুড়ী দিয়ে আঘাত করলে বড় বড় পর্বতও ভেঙ্গে পড়ে – পর্বতের আকার কি হাতুড়ীর আকারের মত হয় ? সুতরাং বুঝতে হবে প্রত্যেক বস্তু নিজের তেজের ( RADIATION ) কারনেই শক্তিশালী হয়। অধিক ওজন কিংবা লম্বা চওড়া শরীরের উপর নির্ভর করা চলে না । আমি অনেক সময় আশ্চর্য হয়ে যাই যখন কোন বেক্তি এসে বলে ৬ বা ৮ কেরেটের নীলা , রুবি , পান্না , পোখরাজের ইত্যাদির জন্য আমার দোকানে আসে । আমি গত ৩৩ বৎসর থেকে দেখে আসছি যাহারাই ঐ পরিমাপের ওজনের রত্ন-পাথর ব্যাবহার করছেন তারা বিশেষ কোন শুভ ফল পান নি । এটা পাথর বেবহারকারির কথা । আশা করি উদাহরণ পড়ে অনেক কিছু জানতে এবং বুঝতে পারবেন ।
   
 
   
 

রত্ন পাথর নির্বাচনের Sample

 
রত্ন পাথর নির্বাচন নমুনা - ১

নাম : মি: এ, বি, সি (সামাজিক মর্যাদার কারণে নাম প্রকাশ করা হলো না)

জন্ম-১৬ই ফেব্রুয়ারী ১৯৬৩, স্থান : রাজশাহী।

স্বনামধন্য মি. এ,বি,সি www.rajeshshori.com www.sumanggal.com

-এ রত্ন পাথর নির্বাচন এর দায়িত্ব অর্পিত করার জন্য আপনাকে ধন্যবাদ।

আপনার জন্মছক ও রাশি, লগ্ন, নক্ষত্র হিসাবে আপনি নিচের পাথর আজীবনের জন্য ধারণ করতে পারেন।

ধারণযোগ্য রত্ন পাথর : পান্না অথবা এ্যাকুয়ামেরিন-২ - ৩  কেরেট। বাধাই করবেন ৯০% খাটিত্ব রোপ্য ধাতুতে। রোপ্য ধাতুর ওজন কমপক্ষে ১১ আনা যেন হয়। বাধাই করবেন ডান হাতের অনামিকা আঙ্গুলে ধারণ করার জন্য। বাধাইকৃত আংটি যেন ভালভাবে সর্বদা অনামিকা আঙ্গুলের চামড়া যেন স্পর্শ করে (Skin Touch)। বাধাইয়ের পর বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করার পর আপনার জন্ম ছকের সাথে সামঞ্জস্য রেখে শুক্লপক্ষের শুভ দিন শুভ সময়ে ধারণ করবেন। আজীবন আর অন্য কোন রত্ন পাথর ধারণ না করার জন্য পরামর্শ দেওয়া হলো।


কেন পান্না/এ্যাকুয়ামেরিণ ধারণ করবেন:

সুনাম, যশ, খ্যাতি, ব্যবসা ও ভালবাসায় উন্নতি, শত্রু দমন, কাজে কর্মে সফলতা, লোক পূজ্যণীয়, লোক সমাজে গ্রহণযোগ্যতা বৃদ্ধি, দাম্পত্য ও সন্তান সুখ এবং সর্ব্বোপরি জীবনের সকল বাধা বিঘ্ন অতিক্রম করে সাফল্য লাভ করতে পারবেন। পিটুইটারী গ্ল্যান্ড, থাইরয়েড গ্ল্যান্ড এর জড়তা দূর করবে। বৃহৎ যে কোন প্রকার রোগ থেকে রক্ষা পাবেন।

স্বরণ রাখবেন ক্রয়কৃত পাথরটি যেন সঠিক ওজনের হয়। ২ কেরেটের কম এবং ৩ কেরেটের অধিক ওজনের ক্রয় করবেন না বা ব্যবহার করবেন না। সর্বদাই আঙ্গুলে ধারণ করবেন কিন্তু হাসপাতাল, মাজার, কবরস্থান, আতুড়ঘর ইত্যাদি স্থানে যাওয়ার পূর্বে আংটি খুলে রেখে যাবেন। তৎপর উক্ত স্থান থেকে এসে গোসল করে পূনরায় ধারণ করবেন। পূনরায় ধারণের পূর্বে শোধনের প্রয়োজন নেই।

যে সকল রত্ন পাথর আজীবন ধারণ করতে পারবেন না:

১। পোখরাজ: ধারণ করলে-আর্থিক অবস্থার অবনতি হবে এবং শ্বাস প্রশ্বাসের রোগ সৃষ্টি হবে।

২। গোমেদ: ধারণ করলে বিভিন্ন প্রকার ঝামেলায় জড়িয়ে পড়বেন, দু:শ্চিন্তা বৃদ্ধি পাবে, চর্ম ও যৌন রোগে আক্রান্ত হবেন।

৩। নীলা: ধারণ করলে স্ত্রীর বিবিধ প্রকার রোগ সৃষ্টি হবে। দাম্পত্য জীবন অশান্তিময় হবে। হাড়েঁর রোগে ভুগবেন।

৪। রুবি: ধারণ করলে-মানুষের সাথে সম্পর্কের অবনতি হবে। ব্যবসায় লোকসান হবে, সম্মানহানী ঘটবে হৃদরোগ ও চোখের রোগে কষ্ট পাবেন।

৫। প্রবাল: ধারণ করলে-বাড়ী ও জমি সংক্রান্ত বিষয়ে মামলা মোকদ্দমায় জড়িয়ে যাওয়ার সম্ভাবনা। ক্যান্সার-এ আক্রান্তের কারকতা রয়েছে।

৬। ক্যাটস আই: ধারণ করলে মানসিক অশান্তিতে ভূগতে হবে। দৈহিক লাবন্য নষ্ট হবে। সন্তানের অমঙ্গল হবে। গুপ্ত শত্রু বৃদ্ধি পেয়ে ক্ষতির প্রয়াস চালাবে। ডায়াবেটিস ও কিডনী সংক্রান্ত রোগে আক্রান্তের সম্ভাবনা।

৭। হীরা: ধারণ করলে আর্থিক চরম অবনতি হবে। শৌর্য বির্য্য, প্রভাব প্রতিপত্তি নষ্ট হবে। সমাজের সর্বস্তরে দূর্নাম ছড়িয়ে পড়বে। অবৈধ নারী ঘটিত বিষয়ে জড়িয়ে পড়ার কারকতা তৎসংঙ্গে লিভার ও হরমোন ঘটিত রোগে ভোগার সম্ভাবনা।

৮। মুক্তা: ধারণ করলে স্বজন, বন্ধু শ্রেনী, ব্যবসা শ্রেণী লোকজনের সাথে সম্পর্কের অবনতি হবে। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করতে পারবেন না। সন্দেহ প্রবণতা বৃদ্ধি পাবে। শত্রুতায় ও পূত্রবধুর মাধ্যমে ক্ষতিগ্রস্থ্য হবেন। কফ, শ্লেষ্মা, সাইনাস ও গলার রোগ বৃদ্ধি করবে।

বিশেষ সতর্কতা: উল্লেখিত নিষিদ্ধ রত্ন পাথর (আপনার জন্য) এর উপরত্ন ও ধারণ করতে পারবেন না। করলে উল্লেখিত অশুভ ফল ভোগ করতে হবে। কোন প্রকার তাবিজ, কবচ ধারণ করতে পারবেন না। উল্লেখিত শুভ ফল পেতে হলে বাড়ীর আন্ডার গ্রাউন্ড রিসার্ভ ট্যাঙ্ক পশ্চিমে এবং দক্ষিণে থাকতে পারবে না এমন কি দক্ষিণ- পূর্ব , দক্ষিণ পশ্চিম কোণেও নয় । বাসার/ বাড়ীর রান্না ঘর দক্ষিণ- পূর্ব দিকে থাকতে হবে । উত্তর – পশ্চিম কোণ ছাড়া অন্য কোন দিকে বা কোণে টয়লেট যেন না থাকে । যদি এ রূপ থেকে থাকে তবে রত্ন – পাথর আপনার কোনই উপকারে আসবে না । প্রয়োজনে বাস্তু – সংশোধন করে তৎপর ধারণ করবেন ।

আশা করি পান্না অথবা এ্যাকুয়ামেরিণ পাথর ধারণ করে জীবনের সুখ ও শান্তি উপভোগ করার জন্য চেষ্টা করবেন।

প্রিয় পাঠক এ ধরণের হাজারো রত্ন পাথর বিশ্লেষণ আমি/আমরা করছি। সর্বদাই স্বরণ রাখবেন সঠিক রত্ন পাথর ১টা বা ২টা ধারণ করতে হয়। ভূল রত্ন পাথর ধারণে কি ধরণের ক্ষতি হতে পারে তা উপরের উদাহরণ থেকে আশা করি বুঝতে পেরেছেন।
-  শখের বশীভূত হয়ে রত্ন পাথর ধারণ করবেন না।
-  ইমিটেশন পাথর ধারণ করবেন না কেননা রং বা বর্ণের Radiation Frequency চরম ক্ষতি করে।
-  রত্ন পাথর ধারণের পূর্বে অবশ্যই অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শে ধারণ করবেন।
-  রত্ন পাথর ধারণের পর অবশ্যই কিছু বিধান মেনে চলবেন যা একেবারেই সহজ।

আপনার সার্ব্বিক মঙ্গঁল কামনা করি।
শান্তি লাভ করুন
শুভার্থী
হাসান কবির
০৩/১০/২০১০
ঢাকা।

 

 

 ---------------------------------------------------------------------------------

 


রত্ন পাথর নির্বাচন নমুনা - ২


নাম :
মিসেস এ, বি, সি, (সামাজিক মর্যাদার কারণে নাম প্রকাশ করা হলো না) ।

জন্ম :
১৬.০৯.১৯৬৯।‌

স্থান :
কুমিল্লা।

স্বনামধন্যা মিসেস এ,বি,সি, রাজেশ্বরী ডট কম এবং সুমঙ্গল ডট কম এ রত্ন পাথর নির্বাচনের দায়িত্ব অর্পিত করায় আপনাকে ধন্যবাদ।

আপনার জন্ম সময়ে গ্রহ-নক্ষত্রের অবস্থান অনুযায়ী আপনি নীচের রত্ন পাথর বিশুদ্ধ সিদ্বান্ত মতে শোধন করে ধারণ করতে পারেণ। স্বরণ রাখবেন "সুমঙ্গল" রত্ন পাথর বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন ব্যতিত কাওকেই ধারণ করার জন্য পরামর্শ দেন না, কেননা শোধন ব্যতীত রত্ন পাথর ১% ও ক্রিয়া করে না।

ধারণযোগ্য রত্ন পাথর : সাদা জিরকন ২.৫০ ক্যারেট থেকে ৩.৫০ ক্যারেট এবং ব্লু টোপাজ ৩ থেকে ৫ ক্যারেট। দুটি রত্ন পাথর ৯২% খাঁটিত্ব রুপাতে বাঁধাই করবেন বাঁ বাহুতে ধারণ করার জন্য। ২.৫০ ক্যারেটের কম ওজন এবং ৩.৫০ ক্যারেটের বেশী ওজনের জিরকন এবং ৩ ক্যারেটের কম ও ৫ ক্যারেটের অধিক ওজন ব্লু টোপাজ ধারণ করবেন না।

কেন জিরকন ও ব্লু টোপাজ ধারণ করবেন : পারিবারিক সুখ ও শান্তি, দাম্পত্য সুখ, দৈহিক লাবণ্য বৃদ্ধি, বৃহৎ বৃহৎ যোগাযোগ সৃষ্টি, আপনার ব্যবসা বাণিজ্যে উন্নতি, নষ্ট দুষ্টির প্রভাব (যাদু, বান-টোনা) নষ্ট হওয়া। শত্রু নাশ (আমার ক্রিয়া কর্মগুলি এমনই যে এতে করে শত্রু র বিন্দু মাত্র ক্ষতি সাধন হবে না, উপরন্তু শত্রু গণ মিত্ররুপ ধারণ করবেন। আপনি তাদের সহিত মিত আচরণ করবেন কিন্তু মনে প্রানে বিশ্বাস স্থাপন ও নির্ভরশীল হবেন না।), স্থায়ী অস্থায়ী ভূ-সম্পত্তি রক্ষা হবে, লোক সমাজে গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে, চিন্তার ক্ষেত্রে সুস্থিরতা পাবেন, সকল প্রকার যৌন রোগ ও হৃদ রোগ থেকে মুক্তি পাবেন। পিটুইটারী গ্ল্যান্ড ও থাইরয়েড গ্ল্যান্ড এর শক্তি বৃদ্ধি পাবে। স্বামীর চাকরিতে উন্নতি হবে।

সর্তকতা:

· জিরকন এর পরিবর্তে হীরা, ব্লু টোপাজ এর পরিবর্তে পোখরাজ ধারণ করতে পারবেন না। ধারণ করলে উল্লেখিত শুভফল পাবেন না উপরন্তু কিডনী, হরমোন ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হবেন।

· যিনি বাঁধাই করবেন তিনি যেন পাক পবিত্র হয়ে শনি, রবি ও মঙ্গলবার ব্যতীত অন্য যে কোন দিনে জিরকন অগ্নিকোণে মুখ করে, ব্লু টোপাজ ঈষাণ কোণে মুখ করে যেন বাঁধাই করেণ এ বিষয়ে সর্তকতা অবলম্বণ করতে হবে।

· বাঁধাই এর পর আমার নিকট নিয়ে আসবেন বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে নেওয়ার জন্য এবং ধারণের শুভ লগ্ন, তিথি, শুভক্ষণ (আপনার জন্ম ছকের সাথে সামন্জস্য রেখে) জেনে ধারণ করবেন।

· ধারণের পর স্রোতের নদী পারাপার ও সমুদ্র লংঘন নিষেধ। নিতান্ত যদি করতে হয় তবে বট গাছের ঝুড়ি সঙ্গে রাখতে হবে।

যে সকল রত্ন পাথর আজীবন ধারণ করতে পারবেন না :

· মুক্তা - ধারণ করলে মাথা ব্যথা ও দুঃশ্চিন্তায় ভূগতে হবে।

· প্রবাল - ধারণ করলে স্বামী ও সন্তানের কর্মক্ষেত্রে শত্রু বৃদ্ধি পাবে।

· নীলা - ধারণ করলে মামলা মোকাদ্দমায় জড়িয়ে যাবেন, দৃষ্টির স্বল্পতা দেখা দিবে।

· রুবি - ধারণ করলে সম্মান হানী ঘটবে, শত্রু বৃদ্ধি পাবে, প্যারালাইসিস হওয়ার সম্ভাবনা বিদ্যমান।

· গোমেদ - ধারণ করলে লোক সমাজে সুনাম হ্রাস পাবে, শত্রু রা ক্ষতির প্রয়াস চালিয়ে সফল হবেন।

· ক্যাট'স আই - ধারণ করলে কন্যা সন্তানের দাম্পত্য জীবনে ঝামেলা দেখা দিবে, বিচ্ছেদ হলে অবাক হবার কিছু নেই।

· হীরা - ধারণ করলে জিরকন ও ব্লু টোপাজ ধারণের পর যে শুভফল পাবেন তা আর পাবেন না।

· পোখরাজ - ধারণ করলে জিরকন ও ব্লু টোপাজ ধারণের পর যে শুভফল পাবেন তা আর পাবেন না।

· পান্না - ধারণ করলে চরমভাবে শত্রু তা বৃদ্ধি পাবে, সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তে উপণীত হতে পারবেন না। ভূল সিদ্ধান্তে আর্থিক ও পারিবারিক ক্ষতি হবে। ঘুমের ব্যাঘাত ঘটবে। মোকাদ্দমায় জর্জরিত হবেন এবং হাঁড়ের রোগে তথা ব্যথা বেদনা চরম সৃষ্টি হবে।

বিঃ দ্রঃ - উল্লেখিত নিষিদ্ধ মহারত্নের উপরত্ন ধারণ করলেও তদ্রুপ অশুভ ফল বর্তাবে। উল্লেখিত শুভ ফল পেতে হলে –বাড়ীর আন্ডার গ্রাউন্ড রিসার্ভ ট্যাঙ্ক পশ্চিমে এবং দক্ষিণে থাকতে পারবে না এমন কি দক্ষিণ- পূর্ব , দক্ষিণ পশ্চিম কোণেও নয় । বাসার/ বাড়ীর রান্না ঘর দক্ষিণ- পূর্ব দিকে থাকতে হবে । উত্তর – পশ্চিম কোণ ছাড়া অন্য কোন দিকে বা কোণে টয়লেট যেন না থাকে । যদি এ রূপ থেকে থাকে তবে রত্ন – পাথর আপনার কোনই উপকারে আসবে না । প্রয়োজনে বাস্তু – সংশোধন করে তৎপর ধারণ করবেন ।

সর্বশক্তিমান সৃষ্টিকর্তার সৃষ্ট দৃশ্যমান প্রাকৃতিক সম্পদের আপনার দ্বারা যেন কোন প্রকার ব্যত্যয় না ঘটে এই শুভ কামনায় বাংলাদেশ ভূ-খন্ডে জন্ম গ্রহণকারীর পক্ষ থেকে বিশ্ব মানব সভ্যতার কল্যাণময় প্রার্থনা জানাচ্ছি।


শুভার্থী
হাসান কবির
১২/০৫/২০১১
ঢাকা।
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (20)