Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 

CITRINE : সাইট্রিন

The Stone of Success - সফলতার পাথর ।
নাভাল চক্র: ভৌত ও বস্তুগত শক্তির কেন্দ্র।
বর্ণ : হলুদ-                যোগাযোগ।
স্পন্দকৃত বা কম্পনকৃত সৃষ্টিকারী সংখ্যা :

জন্ম পাথর :
প্রধান শব্দ : আত্মবিশ্বাস, আত্মশৃঙ্খলা, ব্যক্তিগত ক্ষমতা, প্রাচুর্যতা, সমৃদ্ধ, উদারতা, সৃজনশীলতা, দেহিক শক্তি, আত্ম-বিশ্বাস, স্থিতিশীলতা, শক্তি, স্বস্তি, ক্যারিয়ার সফলতা, জীবন উপভোগ, মানসিক ও আবেগপ্রবণ স্পষ্টতা, সমস্যার সমাধান, স্মৃতিশক্তি, ইচ্ছাশক্তি, আশাবাদ, আত্ম-বিশ্বাস।
Metaphysical Properties বা বিমূর্ত গুণাবলী : সাইট্রিন আপনার জীবনে নিয়ে আসে সুখ, আনন্দ ও আশাবাদ। গ্রহের মাত্র দুটি খনিজের মধ্যে একটি যা নেতিবাচক শক্তি ধারণ করেনা, কিন্তু একে ছড়িয়ে দেয় বা রূপান্তর করে।আপনাকে কখনো সাইট্রিন বিশোধন করতে হবে না কারণ, এটা কোন নেতিবাচকতা ধারণ করে না। সাইট্রিন কর্মক্ষম ও বলবর্ধন করে, উষ্ণতা, স্বস্তি ও শক্তি উন্নত করে।দৈনন্দিন বসবাস সংশ্লিষ্ট বিষয়ে সহায়তা করে। বলা হয়ে থাকে যে, সাইট্রিন মনের মধ্যে নতুন ভাবনার দ্বার খুলে দেয়। নিরাময়কারদের কর্তৃক আত্ম-উচ্চাভিলাষ বৃদ্ধি করার জন্য ব্যবহৃত হয়।সাহস ও আত্ম শৃঙ্খলার জন্য পুরুষদেরকে সোনালী সাইট্রিনের প্রতি আকৃষ্ট করা হয়। কাজ সম্পন্ন করা, আত্ম-মূল্য উন্নত করা এবং মর্যাদা নিয়ন্ত্রণ সবকিছুই সাইট্রিনের শক্তির মাধ্যমে অর্জিত হয়।
সফল ফলাফল: ব্যবসার তদারকি, ব্যবসায়িক বিষয়াদি সম্পন্ন বা শিক্ষা বা পারিবারিক বিষয় সমাধা করাই হোক না কেন, তা করার ক্ষেত্রে সাইট্রিন সর্বোৎকৃষ্ট পাথর। এর মধ্যে রয়েছে বৈধ ইস্যু ও মামলা-মোকদ্দমা, যখন ম্যাটেরিয়াল অথবা অর্থ জড়িত থাকে।
আলো : সাইট্রিন হচ্ছে সূর্যের শক্তি, দীর্ঘ বর্ষায় অথবা মেঘাচ্ছন্ন আবহাওয়ায় যেসব মধ্যবয়সী লোকদের শক্তি ও মানসিক অবস্থা বিষদগ্রস্থ হয় তাদের চিকিৎসায় ব্যবহৃত হয়।
সম্পদ : সৌভাগ্যের প্রতীক ‘মার্চেন্ট পাথর’, আপনার যদি প্রচুর পরিমানে বস্তুগত সম্পদ থাকে, তাহলে লোভাতুর হওয়া থেকে এবং বস্তুগত দখলে আসক্তিত হওয়া সহায়তা করার জন্য সাইট্রিন বহন করুন। সাইট্রিন দানের চেয়ে দাতার প্রতি বেশী মনোযোগ নিবদ্ধ করতে সহায়তা করবে।
বস্তুবাদ : যদিও এ পাথর নির্দিষ্টভাবে বস্তুগত সম্পদ, সমৃদ্ধি ও ক্যারিয়ার সফলতার জন্য উত্তম, কিন্তু আমাদের মূল্য আমরা যা অর্জন করি তা দ্বারা নির্বারণ করা হয় না, বরং আমরা যা, তা দ্বারাই নির্ধারিত হয়। মানুষ হিসেবে সফলতা একটি পে-চেকের অনেক দূরে চলে যায়। কী আপনার মূল্য নির্ধারণ করে? আমি খুবই আশ্চার্যান্বিত হব আপনার উত্তর যদি হয় একটি বৃহৎ পরিসরের ব্যাংক এ্যাকাউন্ট।
উদ্যোক্তা : বিশেষ করে যারা নতুন ব্যবসা আরম্ভ করছে তাদের জন্য গুরুত্বপূর্ণ। আপনার ব্যক্তিগত ও ব্যবসায়িক সফলতায় সহায়তা করে, অধিকন্তু আপনার ব্যবসায়িক পরিকল্পনা , বিক্রেতা, অংশীদার ও সরবরাহকারীদের সাথে আপনার সংশ্লিষ্টতায় সহায়তা প্রদান করে।
সম্পর্ক : পারিবারিক সমস্যার অথবা দলগত সমস্যার সমাধান সহজতর করার জন্য চমৎকার পাথর।পরিস্থিতিদ্রুতনিস্পন্নকরেএবংপ্রক্রিয়াকেগতিশীলকরে।
গ্রুপ ডায়নামিকস : ১২ ধাপের প্রোগ্রামের গ্রুপ ডায়নামিকসের ক্ষেত্রে ভয়ানক। অনেক লোক, অনেক মতামত। যে কোন গ্রুপকে ভালোভাবে কাজ চালিয়ে যেতে সহায়তা করে। আপনি জানেন কীভাবে একজন একটি করপোরেশন, একটি পিটিএ অথবা হবি ক্লাব বা ১২ ধাপের মিটিংয়ের নোট এবং কার্যবিবরণী সংরক্ষণ করে? আমি মনে করি তাদের সাইট্রিন ক্রিষ্টাল বা স্ফটিক রাখা উচিত, যা তারা প্রত্যেকে মিটিংয়ে নিয়ে আসবে।
যোগাযোগ : মাঝে মাঝে পাবলিক স্পীকাররা পকেটে করে বহন করেন যোগাযোগ দক্ষতায় উৎসাহ প্রদান এবং শক্তিশালী করার জন্য। এটা আপনাকে স্পষ্টভাবে ভাবতে সহায়তা করবে এবং আপনার আত্ম-বিশ্বাসকে উৎসাহ প্রদান করে। কুমারী হতে পারত, যেভাবে ‘আপনি কি আজ রাতে আপনার গল্প শেয়ার করতে চান?’ সাইট্রিন আপনার দেহ, আবেগ ও মনকে যে বিষয়গুলো দীর্ঘস্থায়ী নয় তা মুক্ত করা এবং পরবর্তী উচ্চ অবস্থানে যাওয়ার জন্য আমাদের যা দরকার তা গ্রহণ করার জন্য প্রস্তুত করে। সাইট্রিনের এই অবয়বের সামগ্রিকভাবে একটি মহৎ উদ্দেশ্য রয়েছে-আপনার আধ্যাত্মিক সম্ভাবনা পরিপূর্ণ করতে সহায়তা করার জন্য, আপনাকে সচেতনতার বৃহৎ অবস্থান অন্তর্ভুক্ত করার জন্য উৎসাহিত করার মাধ্যমে।আমি মনে করি প্রত্যেক গ্রুপের ২ ইঞ্চি ব্যাসের একটি সাইট্রিন গোলক ক্রয় করা উচিত এবং একজন ব্যক্তি এসে সবাই একত্রিত হওয়া ও কথা বলা আরম্ভ করার আগে টেবিলের মাঝখানে করাঘাতের মাধ্যমে রাখার দায়িত্ব পালন করবে। বিষয়গুলো নির্ঝঞ্জাটে এগিয়ে নিয়ে যাওয়া হবে। ঠিক এমএইচও।চূড়ান্তভাবে সাইট্রিন হলো সুখী পাথর, আনন্দ ও সূর্যের শক্তিতে পূর্ণ, .......সুতরাং যখনই বিষাদগ্রস্থ হবেন তখনই সাইট্রিন পরিধান করবেন এবং বিষাদ লাঘব করবেন।
বর্ণ : সোনালী বা হলুদ পাথর
হলুদ: হলুদ হলো যুক্তি ও প্রজ্ঞার রঙ।
দৈহিক নিরাময় গুণাবলী : পরিপাকে, এসিডের অপরিপাক, খাদ্য সংক্রান্ত গোলমাল, অ্যালার্জী, ডায়াবেটিস, প্লীহা, যকৃত, কিডনী, কোষ্টকাঠিন্য, কিডনী ও ব্লাডারের প্রদাহ, মূত্রজনিত সমস্যাবলী, রক্ত সংবহন, দূর্বল সংবহন, অ্যানেমিয়া ইত্যাদি। এজমা এবং মানসিক আঘাতের ফলে স্নায়ু রোগের চিকিৎসার জন্য উত্তম।
যা যা বর্জন করে : সংকীর্ণমনতা, নির্ধারিত আইডিয়া, বিরক্তিবোধ ভয় ও বিষাদ কমায় এবং চূড়ান্তভাবে এটা আধ্যাত্মিক স্বত:সিদ্ধ যে, সফলতা অর্জন ও নিশ্চিত করার সকল উপায়ের মধ্যে শ্রেষ্ঠ উপায় হল অন্যদের জন্য কিছু করা। যেহেতু বিশ্ব দেখছে যে, আপনি অর্থ ও সম্পদের দায়িত্ববান রক্ষক, শক্তির প্রবাহ ও অর্থনীতিকে গতিশীল রাখার মাধ্যমে, যেহেতু অধিক সম্পদ প্রাকৃতিকভাবে আপনার দিকে প্রবাহিত হবে।
ক্যারিয়ার : এটা হচ্ছে জীবনের সকল পদক্ষেপে ‘সফলতার পাথর’ এবং যে কোন ব্যক্তির রত্নপাথর সংগ্রহশালার অংশ হওয়া উচিত। আপনার যদি কোন সাইট্রিন না থাকে এবং আপনি যদি আপনার প্রচেষ্টায় সফল না হন, সম্ভবত হলুদ রঙ শক্তির ভারসাম্য আপনার জন্য বিষয়গুলোর পরিবর্তন করে। আইনজীবী, উদ্যোক্তা।
প্রয়োগ : স্কুল ও কলেজ, শিক্ষা ও টেষ্ট, অ্যাথলেটিক ইভেন্ট, প্রতিবন্ধকতা ও রোগ প্রতিরোধ করা।
সাইট্রিনের আরো অতিরিক্ত বিষয় : ১২ ধাপের অ্যালকোহলিক নামহীন আসক্তি এবং ১ম ধাপের পাথর, একমাত্র ধাপ যা আপনাকে ঠিকভাবে করতে হবে। আপনার নতুন ভ্রমণে সহায়তা করা অথবা আপনাকে সফলতার পথে রাখার জন্য চমৎকার পাথর।
নতুন আগত : ১২ ধাপের যে কোন প্রোগ্রামের সূচনাকারীদের জন্য উত্তম পাথর, সহায়তা ও আত্মবিশ্বাস প্রদান করে।সাইট্রিনকে ‘কাইওট পাথর’ও বলা হয়। লোক কাহিনী অনুসারে কাইওট এমন একটি প্রাণী যা ফাদ পেতে রাখে বা ধোকা দেয় এবং অন্যদেরকে শিখতে বাধ্য করে। এটা তাদের জন্য খুব ভালো পাথর যারা যারা চিকিৎসার ক্ষেত্রে অধিক প্রতিরোধক্ষমতাসম্পন্ন।
অল অ্যানন ও অল এটিন : উত্তরজীবীর পাথর, যখন চিপগুলো বাস্তবেই নিম্নস্তরে থাকে। তখন এটি উৎসাহিত করে। এই স্ফটিক উত্তম সিদ্ধান্ত তৈরীর জন্য প্রজ্ঞা আনয়ন করে এবং আত্ম আরোপিত প্রতিবন্ধকতা দূরীভূত করতে সহায়তা করে।
প্রথম ট্র্যাডিশন : ‘পার্সোনাল এ একতার উপর নির্ভর করে’ অন্যান্য লোকদের সাথে মানিয়ে চলে। এ পাথর পারিবারিক অথবা দলগত সমস্যা সমাধানে এবং সমস্যাকে গভীরে প্রবেশের জন্য খুবই চমৎকার সমাধানকে ত্বরান্বিত করে। একটি নন-ফিজিক্যাল লেভেলে সমস্যা ও কার্যকর সমাধান নিরূপনে সহায়তা করে।‍
সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর পানি কিংবা গঙ্গা জল ইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
“ সুমঙ্গল ” - এ পাওয়া যায় ।
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (7)