Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 

BLOOD STONE : ব্লাড ষ্টোন

The Stone Of Courage Or The Martyr’s Gem - সাহসের পাথর এবং শহীদের রত্ন পাথর।
প্রধান চক্র : হৃদয় বা Heart চক্রের উপর ক্রিয়াশীল।

কম্পন বা স্পন্দনকৃত সংখ্যা : ৪,৬
ব্লাডস্টোন (Blood Stone) অনেকটা সবুজ বর্ণের জেম্পার এর ন্যায় আয়রণ অক্সাইডের উজ্জ্বল লাল রঙের ফোঁটাযুক্ত। প্রাচীনকালে একে মহামূল্যবান রত্নপাথর হিসেবে বিবেচনা করা হতো এবং বর্তমান সময়ে পাশ্চাত্যে মার্চ মাসে জন্ম গ্রহনকারী রত্ন হিসেবে ব্যবহৃত হচ্ছে।
Blood Stone – Chalcedony কোয়ার্জ যাহা হিলিওট্রোপ (Heliotrope) নামেও পরিচিত। ব্লাড ষ্টোন হচ্ছে একটি বীরত্বের প্রতীক রত্ন পাথর। রত্নপাথরটি বিভিন্ন ভয়ঙ্কর পরিস্থিতিতে (দৈনন্দিন) ক্রমশ: ক্রমান্বয়ে সাহস সঞ্চারিত করতে পারে এবং আপনাকে আপনার নিজস্ব ভয়ঙ্কর আকাঙ্খা থেকে সুরক্ষিত করে। অধিকন্তু সাহস সঞ্চারে “ব্লাড ষ্টোন” খুব ভাল কাজ করে। রত্নটির রোগ নিরাময় ক্ষমতা অপরিসীম, বিশেষ করে রোগ এর মূল ক্ষেত্রে এর নিরাময় ক্ষমতা প্রদান করার ক্ষমতা বিদ্যমান। নাভি সংক্রান্ত,কিডনী সংক্রান্ত ও হৃদয় চক্রের নিরাময় রত্ন হিসেবে সর্বোত্তম।
ব্লাড ষ্টোন আপনাকে পরিবর্তনের সুবিধা প্রদান করবে। তৎপূর্বে যদি কোন প্রকার বিশৃঙ্খলা দেখা দিয়ে থাকে তবে তা অপসারিত করবে। এমনকি ভগ্ন স্বাস্থ্যও পুন:উদ্ধার করতে সহায়ক ভূমিকা পালন করবে। ব্লাড ষ্টোন পাথরের প্রাথমিক বার্তা হচ্ছে “এই মুহুর্তে এখানে থাকুন”। পাথরটি ভালবাসা,সম্পর্ক ও বন্ধুত্বের ক্ষেত্রে সঞ্জীবনী শক্তি প্রদান করে।
স্বার্থপর আচরণ পরিত্যাগ করতে সহায়তা করে এবং জীবনের ক্ষেত্রে আদর্শবাদী দৃষ্টি ভঙ্গির নবায়ন করে। এছাড়াও এক জনের জন্মসূত্রে প্রাপ্ত ক্ষমতা, মেধা শক্তি ও সৃজনশীলতা বৃদ্ধি করে। মধ্যযুগীয় খ্রিষ্টান ধর্মাবলম্বীরা ক্রুশবিদ্ধ যিশু ও শহীদদের ছবি খোদাই করতে প্রায়ই ব্লাডষ্টোন ব্যবহার করতো বিধায় একে শহীদদের পাথরও বলা হয়। ব্লাড ষ্টোন উৎপত্তি সম্পর্কিত লোক কাহিনী অনুসারে, যখন যিশু খ্রিষ্টের কয়েক ফোঁটা রক্ত পড়ে এবং ক্রুশের পদতলে কিছু জেসপারকে (রত্মপাথর) রঞ্জিত করেত খন সর্বপ্রথম এটি গঠিত হয়।
দৈহিক নিরাময় গুণাবলী: রক্তকে পরিশুদ্ধ করে। যকৃত, কিডনী ও প্লীহাকে বিষমুক্ত করে। রক্ত প্রবাহ নিয়ন্ত্রণ করে এবং নিম্নাঙ্গের রক্ত সম্পর্কীয় অঙ্গসমূহের উপকার করে।

Gemstone

Crystal System

Density

Hardness

Refractive Index

Treatments

Bloodstone

Microcrystalline

2.60

6.5-7.0

1.535-1.539

none

সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর পানি কিংবা গঙ্গা জল ইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
“ সুমঙ্গল ” - এ পাওয়া যায় ।
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (19)