Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 

TIGER EYE : বাঘ্রাক্ষী

The Stone Of Self-Discipline Or Self-Courage - “এটি আত্মশৃঙ্খলার/ আত্মসাহসীকতার পাথর” । প্রাশ্চাত্য বিশ্বাস মতে, মকর রাশির জাতক-জাতিকাগণ ব্যবহার করে থাকেন।
প্রধান শব্দসমূহ : রক্ষা, পরিশুদ্ধ চিন্তা, ব্যক্তিগত ক্ষমতা, চারিত্রিক সরলতা ও সততা, আত্মনিয়ন্ত্রণের ক্ষমতা, বাস্তবতা, ক্ষমতার ভারসাম্যতা, ইচ্ছাশক্তি, সাহস ও মনোবল। যদি আপনার জীবনকে পরিবর্তন করতে আগ্রহী হন তবে Tiger Eye একটি চমৎকার পাথর। বিভিন্ন প্রকার কঠিন দুঃসময় থেকে রক্ষা করতে এই পাথর অদ্বিতীয়। আপনার কর্মক্ষেত্রে ভারসাম্যতা রক্ষা করে। কঠিন মুহূর্তে উত্তরণের শক্তি যোগাবে। মনের সন্দেহ দূর করে। সিদ্ধান্তের স্পষ্টতা এবং বাস্তববাদী হতে সাহায্য করে বাঘ্রাক্ষী রত্ন পাথর। সংগ্রামী মানুষ, যারা সহজেই বিমুখ হয়ে যান তাদের জন্য Tiger Eye পাথর খুবই উপকারী। যারা খুবই লাজুক স্বভাবের তাদের জন্য পাথরটি অতীব কার্যকরী ভূমিকা রাখতে সক্ষম। আপনি যদি দূর্বল, বিষন্নতা অথবা অনেক সময় পর্যন্ত ভয়ে থাকেন তাহলে আপনার উচিত হবে ‘বাঘ্রাক্ষী’ বা ‘বাঘ্র-অক্ষি’ রত্নটি ধারণ করা। এটি ধৈর্য্য সহ যে কোন জিনিস দৃষ্টি গোচর, সংকল্প, সতর্ক সচেতনসহ ধীর ও সঠিক সময় নির্ধারণ করে। বাঘের যেমন শক্তি, সঠিক ভাবে শোধন করে এই পাথরটি ধারণ করলে তদ্রুপ শক্তিমত্তার ন্যায় ক্রীয়াশীল হয়।
টাকা/অর্থ : জাগতিক মানুষের জন্য এটি একটি যথোপযুক্ত রত্ন পাথর। পাথরটি ব্যবহৃত হয় অতি প্রাচুর্যতার জন্য, সম্পদকে ধরে রাখার দৃঢ় অবস্থান উন্নত করার জন্য, স্বাস্থ্য বা শরীরকে উত্তেজিত করার জন্য অর্থাৎ সর্বদা সুস্বাস্থ্য বজায় রাখার জন্য।
বর্ণ : উজ্বল সোনালী বর্ণের যা বাদামী বর্ণের মত দেখায়। কিন্তু লাল, ক্রীম, নীল ও কাল রংয়ের Tiger Eye একমাত্র পশ্চিম আফ্রিকার দেশ সমূহে দেখা যায়।
দৈহিক প্রশমনকারী উপকরণ : চক্ষু, Reproductive System- রাতকানা, হাড়ভাঙ্গা, আক্রান্ত গোড়ালী, পরিপাকতন্ত্রের সমস্যা উপশম করে।
কাঠিন্যতা (Hardness): ৭.০
আপেক্ষিক গুরুত্ব (Speciflc Gravity): ২.৬৪ – ২.৭১
প্রতিসরণাংক (Refractive Index) : ১.৫৫৩ – ১.৫৫৪
সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর পানি কিংবা গঙ্গা জল ইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
“ সুমঙ্গল ” - এ পাওয়া যায় ।
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (32)