Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 

EMERALD: পান্না

The Healer’s Stone- নিরাময়কারী পাথর ।
চতুর্থ চক্র : হৃদপিন্ড।

স্পন্দনকৃত সংখ্যা : ২ এবং ৪।

দেবদূত প্রতিম : ‘উচু শ্রেণীর দেবদূত রাফায়েল তাদের জন্য দেবদূত যাদের নিরাময়, পূর্নাঙ্গতা ও একতার দরকার আছে এবং তিনি সবুজ ও গাঢ় গোলাপি রঙের সাথে সমন্বিত।
Metaphysical Properties বা বিমূর্ত গূনাবলী : ক্ষমতার পাথর হিসেবে এটা দৈহিক, আবেগ প্রবণ ও আধ্যাত্মিক ভারসাম্যের প্রস্তাব করে। যদিও পান্না সৌভাগ্য ও সমৃদ্ধির পাথর, কিন্তু এটা বস্তুবাদী পাথর নয়। এটা আধ্যাত্মিক প্রবৃদ্ধি, স্পষ্ট দর্শন, স্মৃতিশক্তি, বিশ্বাস, বুদ্ধিমত্তা, যোগাযোগ, অনুপ্রেরণা, আনন্দ, অন্তর্জ্ঞান, সংবেদনশীলতা, ভালবাসা, রোমাঞ্চ, সৌন্দর্য, ঐকতান, প্রশান্তি, স্পষ্টতা, বিশোধন, ন্যায়বিচার, বন্ধুত্ব ও একতাকে উৎসাহিত করে। একে দৈহিক নিরাময়ের ক্ষেত্রে অধিক সদয় মনে হয় যা অন্যান্য পাথরের তুলনায় পান্না পাথরের প্রতি আরোপ করা হয়েছে।
সম্পর্ক : ভালোবাসার ক্ষেত্রে নিরাপত্তা আনয়ন করে। এটা আমাদের হৃদয়ে ধারণকৃত গভীরতম রহস্যে প্রবেশের অনুমতি প্রদান করে, এর দ্বারা আমাদের সর্বোচ্চ হৃদাকাঙ্খাকে নিরাময় প্রদান করে এবং সক্রিয় করে। দেশের অনেক নারী তাদের বৈবাহিক পাথর হিসেবে একে পছন্দ করেছে। পান্নার ঐকতানিক শক্তি আপনার সম্পর্ককে আরো সফল করার জন্য সহায়তা করে এবং পারিবারিক সুখ উন্নত করে। এ রত্ন আপনাকে কোন জটিল সমস্যার ক্ষেত্রে স্ফটিকের মত স্পষ্ট সমাধান দেখিয়ে দেয়। প্রতিবন্ধকতার মাধ্যমে কাপল ওয়ার্কে সহায়তা করে যা প্রায়ই সম্পর্ক নষ্ট করে।
• আত্মিক : আত্মিক পরিজ্ঞান বা উপলব্ধি, ভাবীকথন ও প্রাচুর্যতার এক শক্তিশালী পাথর।
• প্রশান্তি : পান্না পাথর আধ্যাত্মিক ভালোবাসা ও আধ্যাত্মিক নিরাময়ের পাথর হিসেবে বেশ পরিচিত এবং এ পাথর ‘আহত নিরাময়কারী’ যারা তাদের নিজেদের নিরাময়ের প্রতি মনোযোগ দেয় না তাদের জন্য বারবার সুপারিশ করা হয়ে থাকে।
• সৃজনশীলতা : এটা একটি স্ফটিকও বটে যা প্রাচুর্যতা ও সৃজনশীলতার সাথে সম্পর্কিত।
• সত্য : এটা সত্য উন্নতকারক পাথর, গভীরভাবে প্রেরণা প্রদান করে, হৃদপিন্ড ।
• দলগত ডায়নামিকস : দলগত একতা উন্নত করে। এই রত্ন বিশেষ করে বৃহৎ পরিসরে কার্যক্ষেত্রে সহায়ক, এটা দলের মধ্যে মিল উন্নত করে এবং তাদেরকে একত্রে কাজ করার জন্য সহায়তা করে।
ক্যারিয়ার : আপনার কার্যস্থলে একটি পান্না পাথর রাখুন। এটা আপনার স্মৃতিশক্তি উন্নত করে এবং আপনার মানসিক দক্ষতাকে বৃদ্ধি করে। এ রত্ন বৃহৎ ফোকাস নিয়ে আসে, আপনাকে উত্তম সমাধান দেখার সুযোগ দেয়, চ্যালেঞ্জ মোকাবেলার জন্য আপনাকে হাতিয়ার প্রদান করে এবং আপনাকে কাজ করার জন্য প্রণোদিত করে।
হৃদচক্র : হৃদচক্রকে সুরক্ষিত করার জন্য পান্নাই সর্বোৎকৃষ্ট পাথর। পান্না ব্যবহারের মাধ্যমে আপনার হৃদচক্র উন্মুক্ত হতে পারে বা সক্রিয় হতে পারে।
বর্ণ : সবুজ , নিরাময় ও প্রত্যাশার রঙ। খনিজ বেরল, অতিক্ষুদ্র ক্রোমিয়ামের উপাদান ও ভ্যানাডিয়াম দ্বারা তৈরী, যা উক্ত রত্নপাথরকে ‘সবুজ আগুন’ প্রদান করে।
দৈহিক নিরাময় গুণাবলী : দৃষ্টিশক্তি, উর্ধ্ব শ্বসন ট্র্যাক্ট, লিভার ফাংশন, রোগ প্রতিরোধ ব্যবস্থাকে প্রতিরোধ করে এবং আপনাকে ইনফেকশন (নিউমোনিয়া) থেকে রক্ষা পেতে সাহায্য করে, হৃদপিন্ডকে সুরক্ষিত করে এবং রক্তকে বিষমুক্ত করে। শ্বসন ক্রিয়া, হৃদপিন্ড লিম্ফ নোড, রক্ত, থাইমাস, প্যানক্রিয়াস, ভারসাম্যপূর্ণ সুগার, শিশুর জন্ম, শ্রম, দৃষ্টিশক্তি, শ্বসন প্রদাহ। অতি প্রাচুর্যতা, বৃদ্ধি, শান্তি, ঐকতান, ধৈর্য্য, ভালোবাসা, বিশ্বস্ততা, একগামিতা, সততার জন্য হৃদপিন্ডকে শক্তিশালী করে। বিষাদ ও অনিদ্রা দূর করে। চমৎকার সাধারণ নিরাময়কারক।
ক্যারিয়ার : সকল নিরাময় পেশা, ডাক্তার, নার্স, অ্যাম্বুলেন্স, কাউন্সেলর, সাইক্রিয়াটিষ্ট।
সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর পানি কিংবা গঙ্গা জল ইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
“ সুমঙ্গল ” - এ পাওয়া যায় ।
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (8)