Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 

JADE: জেড

Stone of Wisdom and Prosperity - প্রজ্ঞা ও সমৃদ্ধির পাথর ।
জেড কঠিন, সাধারণ, সবুজ পাথর বিশেষ, যা অলংকারে খচিত করা হয়।
চক্র : হৃদপিন্ড

স্পন্দনকৃত বা কম্পনকৃত সংখ্যা : ১১ ।
বর্ণ : সবুজ - নিরাময় ও আশার রঙ । বিভিন্ন রঙের, সবচেয়ে জনপ্রিয় সবুজ এবং সাদা।
প্রধান বা মূল শব্দ : সৌভাগ্য, সমৃদ্ধি, অগাধ প্রজ্ঞা, সমবেদনা, শান্তি, পুরুষ/নারীর শক্তির ভারসাম্য, সাহস, প্রজ্ঞা, ন্যায় বিচার, দয়া, আবেগের ভারসাম্য, শক্তি বা তেজ, ভালোবাসা বিশ্বস্ততা, বিনম্রতা, উদারতা, শান্তি, মিল, দীর্ঘায়ু, উর্বরতা, প্রশান্তি, প্রজ্ঞা, প্রায়োগিকতা, প্রশান্তি, ভারসাম্য, শান্তি, মিল, সংযমতা, ভারসাম্য ও স্থিতিশীলতা, জ্ঞান, সমবেদনা, সমৃদ্ধির পাথর।
Metaphysical Properties বা বিমূর্ত গুণাবলী: এ পাথর মূলত শান্ত ও প্রশান্তির প্রতীক। নেতিবাচক চিন্তা বের করে দেয়ার মাধ্যমে মনে প্রশান্তি আনয়নে এ পাথর সহায়তা করে। ভারসাম্য ও নিরাময়ের পাথর, এটা বিরক্তি ও ভয় ভিত্তিক আবেগকে প্রশমিত করে। হৃদচক্রের সাথে তাল মিলিয়ে স্পন্দন সৃষ্টি করে, যা অন্যান্য পাথর করে না। হৃদচক্রকে ভালবাসার শক্তিতে উন্মুক্ত করে।
আধ্যাত্মিকতা : জেডকে আত্ম উপলব্ধির বৃদ্ধির পাথর বলা হয় এবং এটা আমাদেরকে আধ্যাত্মিক অস্তিত্ব সনাক্ত করতে সহায়তা করে। প্রায় হাজার বছর ধরে জেডকে আরাধনা করা হচ্ছে এবং একে গ্রহন করা হয় এর আয়ুবর্ধক ক্ষমতার কারণে, ধারণা করা হয় যে,এরধারণকারীকেদীর্ঘওফলপ্রসুজীবনপ্রদানকরে।
ভাগ্য : কয়েক শতাব্দি ধরে এটি সৌভাগ্য ও সমৃদ্ধির পাথর হিসেবে পরিচিত।
নির্লিপ্ততা : আপনাকে শান্ত হতে সহায়তা করে এবং পারিপার্শ্বিকতাকে যেভাবে আছে সেভাবেই গ্রহণ করে, গোলমালের ক্ষেত্রে নির্লিপ্ততার চেতনা সঞ্চার করে এবং আপনার নিজের জন্য একে শান্ত করে না।
স্বপ্ন : একজনকে তার স্বপ্ন স্মরণ করতে সহায়তা করে ও স্বপ্ন সমাধান প্রমাণে সহায়তা করে। বালিশের নীচে রাখলে স্বপ্ন স্মরণ করিয়ে দেয়।
আকাঙ্খা : আপনার স্বপ্নকে বাস্তবে পরিণত করার ক্ষেত্রেও সহায়তা করে এবং সবকিছুকে সম্ভব করায় সহায়তা করে।
ভালবাসার পাথর : প্রেমিক-প্রেমিকাদের কর্তৃক তাদের ভালোবাসা ও একে অপরের প্রতি আত্ম নিয়োজনের বিবৃতি হিসেবে প্রদত্ত এবং এর পরিচিতি কামনা উদ্রেককারী গুণাবলীর কারণে একে ভালোবাসা তৈরী ও যৌন ক্ষমতা বৃদ্ধি এবং উর্বরতা বৃদ্ধির ক্ষেত্রে ব্যবহার করা হয়।
জনহিতকর : এটা আপনাকে অন্যদের প্রয়োজন সম্পর্কে ওয়াকিবহাল থাকতে সাহায্য করে এবং আপনাকে তাদের সমস্যার ক্ষেত্রে অন্তর্জ্ঞান প্রদান করে।
গুণাবলী : সমস্যার যথাযথ আপাত সংযোগের ক্ষেত্রে বিষয় উপস্থাপনের জন্য আপনাকে সহায়তা করে এবং আজকের জন্য প্রাথমিক উদ্বেগের ক্ষেত্রে দৃষ্টি নিবদ্ধ করে।
আত্মবিশ্বাস : আত্ম-নিশ্চয়তা, আত্ম-নির্ভরতা ও আত্ম-পর্যাপ্ততায় সহায়তা করে।
কালো জেড : কালো পাথর হিসেবে এটা আক্রমণ ও নেতিবাচকতার জন্য সুরক্ষা। ব্যক্তিগত ক্ষমতার প্রজ্ঞার সঞ্চারণের মাধ্যমে আমাদের লোভ বা চাহিদা নিয়ন্ত্রণ করতে আমাদেরকে সহায়তা করে।
দৈহিক নিরাময় গুণাবলী : হৃদপিন্ড, কটি, কিডনী, প্লীহা, সুস্থ চুল, থাইমাস, প্রতিরোধ ব্যবস্থা, রক্ত, বিশোধন, স্নায়ুতন্ত্র।
লাল জেড একটি সক্রিয় পাথর। লাল জেড উত্তেজনাপূর্ণ পরিস্থিতি প্রশমিত এবং শক্তি মুক্ত করতে ব্যবহার করা হয়। লাল জেড পর্যাপ্ত শক্তির হতে পারে এবং পরিধান কারীকে উদ্দীপিত করে। এটা বিপর্যয়ের অভিব্যক্তি, রাগ অথবা অস্থিরতার দিকে পরিচালিত করে। এমনসব অনুভব আনার জন্য লাল জেড ব্যবহার করা হয় যাতে করে একজন এগুলোর সাথে খোলাখুলি পরিচালিত করতে পারে।
কমলা জেড হলুদ জেডের মতোই, উভয়ই আত্মিক শক্তি, আনন্দ ও সুখের উপকার বহন করে। এটা সকল জীবন ও অস্তিত্বের আন্তঃসংযোগ শিক্ষা দেয়। হলুদ জেড দেহের পরিপাক অঙ্গের সহায়তায় ব্যবহৃত হয়। কমলা জেড পরিধানকারীর শক্তি বৃদ্ধি করে ও সুরক্ষা প্রদান করে। কমলা জেডের মত একই, উভয়েই আত্মিক শান্তি, আনন্দ ও সুখ বহন করে। এটা সকল জীবন ও অস্তিত্বের হলুদ জেড আন্তঃসংযোগ শিক্ষা দেয়। হলুদ জেড দেহের পরিপাক অঙ্গের সহায়তায় ব্যবহার করা হয়।
সবুজ জেড সবচেয়ে কমন রঙ। ধারনা করা হয় এটি স্নায়ুতন্ত্রকে প্রশমিত করে। জীবনকে উপস্থাপন করে এবং একজনকে তার হৃদয়ের সত্যিকার আকাঙ্খাকে খুজে পেতে সহায়তা করে। এটা হৃদচক্রের সহিত সম্পর্কিত এবং ধারণা করা হয় এটি পরিধানকারীর জন্য ভালোবাসাকে প্রকাশ করাতে সহায়তা করে দেয়।
নীল জেড একটি শান্তিপূর্ণ পাথর। এটা তৃতীয় চক্রের সাথে সম্পর্কিত। ধ্যান ও শিথিলায়ন ব্যায়ামের ক্ষেত্রে এটা গভীর পর্যায়ে পৌছতে সাহায্য করে। এটা একটি সুষম শক্তি এবং যারা ভারাবনত অনুভব করে অথবা তাদের জীবনে প্রচন্ড চাপের মুখে রয়েছে তাদেরকে প্রদান করা হয়। হালকা বেগুনী জেড এর ক্ষেত্রে বলা হয় যে, এটা একজনকে তার আবেগ, বিশেষ করে কোমলতার সংস্পর্শে নিয়ে আসে। বলা হয়ে থাকে এটা সততার সাথে যোগাযোগ ও আত্ম নিয়ন্ত্রণে সহায়তা করে। যারা ভালোবাসার দ্বারা আঘাত প্রাপ্ত অথবা হতাশ তাদেরকে এ পাথর উপহার দেয়া হয়।
কালো ও ধুসর জেড এর ক্ষেত্রে ধারণা করা হয় যে, এটা নেতিবাচক শক্তির ক্ষেত্রে শক্তিশালী সুরক্ষা এটা মাটিতে রাখার জন্য খুব উপযোগী। কারণ এটা মূল অথবা ভিত্তি চক্রের সাথে সম্পর্কিত। এসব জেডগুলোর ক্ষেত্রে বলা হয় যে, এটা একজন জ্ঞানী ব্যক্তিকে সহায়তা প্রদান করে। ক্ষমতার সঠিক ব্যবহারে সহায়তা করে।
বাদামী জেড এর ক্ষেত্রে বলা হয়, এটা মাতৃভূবনে মানবতাকে সংযুক্তকারী পাথর। প্রায়ই একটি হাউজ ওয়ার্মিং গিফট হিসেবে প্রদান করা হয় বা কাজ পরিবর্তনের সময়, কারণ ধারণা করা হয় যে, এটা যে কোন নতুন পরিবেশে মানিয়ে নিতে সহায়তা করে।
সাদা বা ক্রিম জেড একজনের শক্তিকে নির্দেশ করে ও মনোযোগে সহায়তা করার জন্য ব্যবহৃত হয়। অনাকাঙ্খিত বিহবলতা মুছে ফেলার মাধ্যমে। সাদা ও ক্রিম জেড দীর্ঘকাল ধরে শক্তি উন্নত ও প্রদত্ত পরিস্থিতির সর্বোচ্চ ফলাফল কী হবে তা নিরূপন করার জন্য ব্যবহৃত হয়। স্ফটিক নিরাময়ের ক্ষেত্রে সাদা জেডকে মনোযোগ ঘাটতি, বিশৃঙ্খলা ও অন্যান্য ক্ষেত্রে ব্যবহৃত হয় যেখানে ফোকাস ও মনোযোগ দরকার।
সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর পানি কিংবা গঙ্গা জল ইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
“ সুমঙ্গল ” - এ পাওয়া যায় ।
তবে বর্ণভেদে পূর্ব থেকে অর্ডার দিতে হবে।
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (15)