Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 

GARNET : গার্নেট

The Stone of Love and Devotion- ভালবাসা ও আরাধনার পাথর ।
গার্নেট গাঢ় লাল স্বচ্ছ রংয়ের উপরত্ন বিশেষ ।
চক্র : ভিত্তি চক্র - ১ম ও ২য় কুন্ডালিনিকে জাগিয়ে তোলে।


প্রধান শব্দ : রোমঞ্চকর ভালোবাসা, প্রেম বা প্রবল অনুরাগ, স্থিতিশীলতা, সংবেদনশীলতা,যৌনতা, ঘনিষ্ঠতা, ইতিবাচক চিন্তা, প্রেরণা, শক্তি, ব্যক্তিগত সফলতা, ক্যারিয়ারে সফলতা, সামাজিক জনপ্রিয়তা, আত্মবিশ্বাস, উর্বরতা, অনঢ় অবস্থান, টিকে থাকা, প্রবল অনুরাগ, ঐকান্তিকতা, ক্ষমতা, ক্ষমতায়ন, প্রেরণা, স্বাধিকার, উচ্চাভিলাষ, সম্মান, খ্যাতি, যশ, সুনাম ও বর্ধিত উৎপাদনশীলতাকে অনুপ্রাণিত করে।
Metaphysical Properties বা বিমূর্ত গুণাবলী : বন্ধুত্ব/সহচার্য, এই পাথর উন্নত গুণাবলী আনয়নের মাধ্যমে আপনাকে অন্যদের নিকট আকর্ষণীয় করে তোলে। একাকিত্ব থেকে নিরাময়ের ক্ষেত্রে অনেক লোকই নতুন, যেভাবে তারা লোক, স্থান ও বিষয় পরিবর্তন করে। অনেকের আবার নতুন বন্ধুত্ব ও সহচার্য তৈরী করার দরকার হয়। এই পাথর নতুন বন্ধুদের আকর্ষণ করতে সহায়তা করে, যারা আপনার প্রকৃত অবস্থান দেখেই সন্তুষ্ট হবে।
আইসোলেশন : অনেক লোক নিরাময়ের ক্ষেত্রে সারা জীবনই নি:সঙ্গ হয়েছে। প্রায়ই বিচ্ছিন্ন হয় এবং ভুল বোঝাবুঝি অনুভ করেছে। এ পাথর এই ধরনের লোকদেরকে আপনার প্রতি আকৃষ্ট করার ক্ষেত্রে সহায়তা করে।
ভারসাম্য : এটা শারিরীক, আধ্যাত্মিক ও স্নায়ুতন্ত্রের মধ্যে একটি স্থিতিশীল, ভারসাম্যপূর্ণ সংযোগ প্রদান করে। এটা শারিরীক ভাবে ভারসাম্যপূর্ণ শক্তি ক্ষেত্র প্রদান করে এবং আবেগপ্রবণ ও বুদ্ধিবৃত্তিক বডিকে একটি উচ্চ ক্ষমতার যথাযথ স্পন্দনের সাথে বিন্যাস করার মাধ্যমে শক্তির প্রবাহ পর্যবেক্ষণ ও সমন্বয় করে। গার্নেট হচ্ছে আবেগপ্রবণ আরাধনার পাথর। আপনার পরিবার, বন্ধু, আপনার নিজের ও আপনার লক্ষ্য বা উদ্দেশ্যের ক্ষেত্রে। গার্নেট চেতনাকে উদ্দীপিত করবে এবং বৃদ্ধি করবে আপনার প্রাণশক্তি ও মানসিক শক্তি। আপনার ক্যারিয়ার সফলতার জন্য খুবই ভালো, আপনার জনপ্রিয়তা বৃদ্ধি করার মাধ্যমে ব্যবসায়িক সম্পর্ককে উৎসাহিত করে এবং অন্যান্য লোকদেরকে আপনার সাথে কাজ করার জন্য উদ্দীপিত করে। প্রনোদিত ও ফলপ্রসু হতে সহায়তা করে এবং ব্যবসার ক্ষেত্রে সৌভাগ্যকে আকৃষ্ট করে। গার্নেট সফল ব্যবসার পাথর হিসেবে পরিচিত এবং এটা চমৎকার নির্বাহী রত্ন তৈরী করে, বিশেষ করে নারীদের জন্য। আপনার বসকে দেয়ার জন্য অথবা আপনার নিজের জন্য এটি একটি মহৎ পাথরযদি আপনি আপনার ক্যারিয়ারে অগ্রসর হতে চান। জীবনীশক্তিকে উদ্দীপনা প্রদান করে এবং একগুয়েমি স্বভাবকে বর্জন করে।
আধ্যাত্মিক : আধ্যাত্মিক ও দৈহিক সংযোগকে সুস্থিত করে। সম্পর্কের ক্ষেত্রে আধ্যাত্মিকতা আনয়ন করে। রোমাঞ্চকর ভালোবাসার ক্রান্তিকালে একে অপরের প্রতি গভীর আধ্যাত্মিক প্রতিশ্রুতি প্রদানে সহায়তা করে।
বন্ধুত্ব ও সম্পর্ক : এ পাথর আপনাকে অন্যান্যদের নিকট-আবেগপূর্ণ ভাবে ও দৈহিকভাবে আকর্ষণীয় করার মাধ্যমে আধ্যাত্মিক শক্তি বৃদ্ধি করে, কারণ এটা আপনার সকল সম্পদ আনয়ন করে।
সৃজনশীলতাকে ইন্ধন যোগায় : সৃজনশীলতার সুপ্ত আগুন বৃদ্ধি করে এবং জাগিয়ে তোলে। সৃজনশীলতার নির্জাসকে প্রবাহমান করতে সাহায্য করে, যদি এগুলো বিঘ্নিত হিসেবে অনুভব করে।
ভাগ্য : গার্নেট সৌভাগ্যের পাথর। ভালোবাসার জন্য সৌভাগ্যবান, সফলতা ও লক্ষ্য অর্জনের জন্য সৌভাগ্যবান।
ব্যবসা : আমাদেরকে অধিক প্রনৌদিত, ফলপ্রসু ও অর্জনমুখী হতে সহায়তা করে।
প্রতিরক্ষা : এর শক্তিশালী ফলপ্রসু শক্তির জন্য প্রসিদ্ধ। প্রাচীনকালে সৈন্যরা প্রতিরক্ষার জন্য এটিকে সাথে বহন করতো। এ পাথর ধর্মযুদ্ধে অংশগ্রহনকারীরা তাদের ঢাল, বাকল ও পরিধেয় অন্যান্য আইটেমে সেট করতো।
রোমাঞ্চকর : আবেগপ্রবণ একটি মূল্যবান রত্নপাথর যা ভালোবাসা ও পারস্পরিক আকর্ষণকে অনুপ্রাণিত করে। দৈহিক আকাঙ্খা বৃদ্ধি করে ও পরিধানকারীর যৌন শক্তিকে ভারসাম্যপূর্ণ করে।
বর্ণ : বিভিন্ন বর্ণের, সবচেয়ে জনপ্রিয় হচ্ছে লাল ও সবুজ। লাল, দৈহিক শক্তি, প্রবল অনুরাগ ও আকাঙ্খার রঙ। লাল আবেগের সাথে সম্পর্কিত।
  • অনেক বেশী এবং আমরা আলোড়িত, রাগান্বিত হই অথবা এমনকি সংঘর্ষ সৃষ্টি করি।
• অনেক কম এবং আমরা নিদ্রালু, সতর্ক ও নিজ উদ্দেশ্য সাধনে তৎপর হই।
ক্যারিয়ার : সৃজনশীলতা - চিত্রকর, লেখক।
লক্ষ্য অর্জনে নিয়োজিত : নারী নির্বাহী, ব্যবসায়ী নারী, গবেষক, বিজ্ঞানী, ডাক্তার।
প্রতিরক্ষা : যোদ্ধা, সৈনিক, স্বাস্থ্য সেবার পেশাজীবী, পুলিশ, নৌবাহিনী, সমুদ্রগামী, কারারক্ষী, (শরিক, ডেপুটি, উপকূলরক্ষী, সেনাবাহিনী)।
দৈহিক নিরাময় গুণাগুণ : সংবহনতন্ত্র, হৃদপিন্ড, ফুসফুস ও রক্ত। অ্যানেমিয়া, উচ্চ রক্তচাপ, নিম্ন রক্তচাপ, রক্তকে বিষমুক্তকরণ ও শক্তিশালী করণ, নিঃশেষণ,উত্তেজিতকরণ, পেশী, কিডনী, পিত্তের পাথর। পুনরুৎপাদন ও ভারসাম্য প্রদান করে। চক্র থেকে নেতিবাচকতাকে বের করে নিয়ে আসে। বিষ, বিষাদ, অ্যানেমিয়া ও দৈহিক বা মানসিক ব্যধি থেকে সুরক্ষা করে।
যা যা বর্জন করে : একাকিত্ব, বিচ্ছিন্নকরণ ও একগুয়েমিতা, গার্নেটের অতিরিক্ত আরো কিছু।
গার্নেট নিম্নোক্ত সিরিজগুলোর মধ্যে অন্তর্ভুক্ত :
  • ক্যারিয়ার ও সফলতার রত্ন পাথর : ব্যবসা সম্পর্কের ক্ষেত্রে এর প্রভাবের কারণে, এর অনুপ্রেরণা, প্রেরণা ও আকর্ষণ ক্ষমতার কারণে গার্নেট আমাদের ক্যারিয়ার ও সফলতা সম্পদের জন্য পছন্দ করা হয়েছে।
• নিঃশর্ত ভালোবাসা ও রোমাঞ্চ রত্ন : যেহেতু এটা দৈহিক ও আবেগ প্রবণ আকর্ষণকে অনুপ্রাণিত করে, সেহেতু এটা আমাদের নিঃশর্ত ভালোবাসা ও রোমাঞ্চ রত্নের ক্ষেত্রেও অন্তর্ভুক্ত।
• বৈবাহিক রত্ন : সম্পর্কের ক্ষেত্রে প্রগাঢ় ভালোবাসা ও আরাধনা উপস্থাপন করার মাধ্যমে এর গভীর আধ্যাত্মিক প্রতিশ্রুতি ও স্থিতিশীলতা আনয়ন ক্ষমতার কারণে এটি আমাদের বৈবাহিক রত্নের মধ্যেও অন্তর্ভুক্ত।
• প্রেরণা ও সৃজনশীলতার রত্ন : যেহেতু এটা সুপ্ত আগুনকে জাগিয়ে তুলতে পারে এবং প্রজ্বলন ক্ষমতা ও সৃজনশীল ক্ষমতাকে বৃদ্ধি করে এবং এর শক্তির প্রবাহ নিয়ন্ত্রণ করার ক্ষমতা রয়েছে যা সৃজনশীলতার ক্ষেত্রে প্রতিবন্ধকতাকে অপসারণ করে সেহেতু গার্নেট আমাদের প্রেরণাদানকারী সৃজনশীলতা রত্নেরও অন্তর্ভুক্ত।
• সুরক্ষা : প্রায় সকল দূর্ঘটনার ক্ষেত্রে যোদ্ধা বা সৈনিক কর্তৃক সুরক্ষা পাথর হিসেবে মূল্যবান।
সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর পানি কিংবা গঙ্গা জল ইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
“ সুমঙ্গল ” - এ পাওয়া যায় ।‌
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (26)