Home | Add to Favorites | Feedback | Sitemap | Webmail
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Click to see what our sttisfied customer who took our services.

You can also share your ideas and satisfactions to us...

 
 
 

QUARTZ CRYSTAL :স্ফটিক পাথর

Energizer and Amplifier - শক্তিকারক এবং সম্প্রসারক ।
পৃথিবীর খুবই পরিচিত খনিজ দ্রব্য। প্রাকৃতিক স্ফটিক বা স্ফটিক পাথর নামেও পরিচিত।
প্রধান শব্দ : যোগাযোগ, প্রজ্ঞা, চিন্তার স্বচ্ছতা, সাধারণ নিরাময়কারী, স্মৃতিশক্তি, ধ্যান, স্থানান্তর, জাগ্রততা, পরিচ্ছন্নতা, হৃদয়ের পবিত্রতা, খাটিত্ব, উদ্দেশ্য/সংকল্প, উন্নত সচেতনতা, ইতিবাচক চিন্তাশক্তি, ছন্দময় হৃদয় এবং ভালবাসা।
Metaphysical Properties বা বিমূর্ত গুণাবলী : সবচেয়ে ক্ষমতাসম্পন্ন, বহু উদ্দেশ্য নিরাময়ক পাথর, অন্যদের থেকে স্বতন্ত্র কোন বিষয়ে নিজের উচ্চ ধারণা পোষণ করা এবং অবহেলাপূর্ণ অথবা অপমানজনক শৈশবের ব্যাথা নিরাময়কারী। Quartz Crystal পাথরটি আপনাকে আত্মগ্লানিতে ভোগতে দিবে না এমনকি আত্মকরুনায়ও নয়। পাথরটি অন্যান্য পাথরের শক্তিকে বৃদ্ধি করতে সহায়তা করে। কোয়ার্জ পাথর আবেগীয় শক্তি সর্বদা নিয়ন্ত্রণে রাখতে সক্ষম।
Quartz Crystal পাথরকে বলা হয় ‘গরীবের হীরক’ কেননা শরীরের সবগুলো গ্রন্থি ও চক্র ১২টি রাশি, ২৭টি নক্ষত্র, সকল সংখ্যাকে নিয়ন্ত্রণ করে একমাত্র Quartz Crystal পাথর। হীরকের বস্তুগত উপাদান ব্যতীত সব কিছুই পাওয়া যায় Quartz Crystal এ। পাথরটি প্রত্যেক মানুষকে শেখায় তাদের নিজস্ব স্তর এবং ভদ্রতা। সঠিক ভাবে ধারণে প্রার্থনার স্তরকে উন্নত করে সঙ্গে সদিচ্ছা এবং ইতিবাচক দৃষ্টি ভংঙ্গিকে। কোয়ার্জ পাথর মানবীয় গুণকে উন্নত করে আধ্যাত্মিক শক্তি তীব্র মাত্রায় উন্নত করে এবং ইহা ‘ঈশ্বর ভক্তি’ বৃদ্ধির জন্য খুবই সহায়ক পাথর।
পাথরটির এমনই শক্তি যে ইহা সকল প্রকার সাধনাকে উন্নতর করে, কারণ একমাত্র Quartz Crystal পাথরই সকল গ্ল্যান্ড ও সকল চক্রের উপর ক্রিয়াশীল। ফলে যে কোন প্রকার এনার্জি বা শক্তিকে পাঠাতে ও গ্রহণ করতে পারে। বিশেষ করে পিনিয়াল গ্ল্যান্ড, পিটুইটারী গ্ল্যান্ড, ব্রেইন গ্ল্যান্ড, থাইরয়েড ও প্যারাথাইরয়েড গ্ল্যান্ড এর মাধ্যমে যে সকল ‘শক্তি’ আদান প্রদান করতে হয় Quartz Crystal ধারণে উক্ত গ্ল্যান্ড সমূহের অশুভত্ব হ্রাস করে ‘শক্তিকে’ অধিক উন্নত করে।
নিরাময়কারী হিসাবে : দেহের সকল প্রকার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। যেহেতু সকল গ্ল্যান্ড এর উপর ক্রিয়াশীল সেহেতু সকল প্রকার রোগ নাশ করতে সক্ষম তবে কিছুটা হলেও সময় লাগবে। পক্ষান্তরে যে কোন প্রকার রোগের আক্রমনের পূর্বে আপনাকে রক্ষা করবে। নীল বা বেগুনী বর্ণের স্ফটিক পাথর ভেতরের আধ্যাত্মিকতা, শিক্ষা ও প্রশান্তি আনয়ন করে। হলুদ বর্ণ বা লাল বর্ণের Quartz সুনাম ঠিক তদ্রুপ বর্ণভেদে গ্রহের কারকতা হিসেবে ফলাফল ভিন্ন ভিন্ন।
কাঠিন্যতা (Hardness) : 7 – lower in impure varieties (defining mineral)
আপেক্ষিক গুরুত্ব (Specific Gravity) : 2.65, variable 2.59–2.63 in impure varieties.
প্রতিসরণাংক (Refractive Index) : 1.543–1.545--- 1.552–1.554
সঠিক রাসায়নিক বিশ্লেষণ, শুভ তিথীযুক্ত দিন ব্যতীত এবং বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন না করে যে কোন রত্ন পাথর ধারণ করা অনুচিত। এতে করে শুভ ফল পাবেন না । শোধন প্রক্রিয়া সময় সাপেক্ষ তথাকথিত প্রচলিত ভ্রান্ত সাধারণ নিয়মে দুধ, মধু, গোলাপজল, জাফরান , আতর, জম জম কূপের পানি, নদীর পানি কিংবা গঙ্গা জল ইত্যাদি দ্রব্য / বস্তু দ্বারা শোধন কখনও করা হয় না বা করার বিধান শাস্ত্রে নেই ।

আমাদের প্রতিষ্ঠান থেকে ক্রয়কৃত রত্ন পাথর আমরা বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করে দিয়ে থাকি বিনিময়ে কোন অর্থ গ্রহণ করি না । আমাদের, বিশুদ্ধ সিদ্ধান্ত মতে শোধন করা রত্ন পাথর ধারণ করার পর দ্রুত ফল প্রদান করতে সক্ষম।
“ সুমঙ্গল ” - এ পাওয়া যায় ।
 
 

  • Pearl
  • Blue Sapphire
  • Yellow Sapphire
  • Ruby
  • Diamond
 
 
 
 

Error. Page cannot be displayed. Please contact your service provider for more details. (15)